১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

করোনায় সবজিচাষে উদ্বুদ্ধ করতে কৃষকের মাঝে বীজ ও চারা বিতরণ

আপডেট: মে ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালীর বাউফলে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী  প্রান্তিক কৃষকের মাঝে  সবজি বীজ ও চারা বিতরণ করা হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসের আয়োজনে মঙ্গলবার বেলা ১:৩০ টায়  উপজেলা পরিষদ চত্বরে ওই বীজ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মো. আক্তার জামীল।

এসময় উপস্থিত ছিলেন বাউফল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, এসিল্যান্ড অনিসুর রহমান বালি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, উপজেলা কৃষি অফিসার মো. মনিরুজ্জামান হিমু প্রমুখ।

কৃষি অফিস জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে  বসতবাড়ির প্রতি ইঞ্চি জমি চাষাবাদের আওতায় আনার লক্ষ্যে  বাউফলে পাঁচশ’ কৃষকের মাঝে বিনামূল্যে লাউ, করলা, ঢেঁড়স, বরবটি, মিস্টি কুমড়া,  শশা, পিয়াজের চারা ও বীজ বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network