২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সবজির বিজ বিতরণ করলেন সাইদুর রহমান রিন্টু

আপডেট: মে ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনা ভাইরাস মোকাবেলা ও সাধারণ মানুষের খাদ্য চাহিদা পুরনে এই মহামারী বিপর্যয় উত্তরনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সব আবাদযোগ্য জমি যাতে কৃষি চাষ ও সবজির আবাদ করা হয় সেই লক্ষ্যে,
বরিশাল সদর উপজেলা পরিষদের আয়োজনে বেলা ১২ টার সময় ১০টি ইউনিয়নের প্রায় ৬০০ হতদরিদ্র সাধারণ কৃষকদের মাঝে ঢেরস,চিচিঙ্গা,মিষ্টি কুমড়ো,শষা,লাউ ইত্যাদি সবজির বিজ বিতরণ করেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু।

বিজ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ মুজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান জনাব এ্যাড,মাহবুবুর রহমান মধু ও মহিলা ভাইস চেয়ারম্যান জনাব রেহেনা বেগম, টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ বাহাউদ্দীন আহম্মেদ ও উপজেলা কৃষি অফিসার জনাব মোঃ তৌহিদ হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মানুষের জীবন ধারণের অন্যতম উপজীব্য খাত হচ্ছে কৃষি,কৃষি হচ্ছে চিরস্থায়ী ব্যবস্থা, তাসের ঘরের মতো ভেঙে পড়া বা বিপর্যয়ে দ্রুত নেতিয়ে পড়ে না কৃষি।

তাই বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু উপস্থিত সকল কৃষকদের উদ্দেশ্য অনুরোধ করে বলেন তারা যেন অন্তত এই বিপর্যয়ের সময় মনোবল না হারায় এবং দেশকে এখনই কৃষিবান্ধব একটি সুন্দর বরিশাল উপহার প্রদানে অগ্রণী ভুমিকা পালন করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network