৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিতে প্রবাসীদের ইমিগ্রেশন সেবা দিয়ে প্রশংসা কুড়িয়েছে সার্ভিস ইতালি

আপডেট: মে ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রোমে প্রবাসী বাংলাদেশীদের ইমিগ্রেশন সার্ভিস দিয়ে বেশ সুনাম অর্জন করছে সার্ভিস ইতালি।একাধিক আইনজীবি সহ কাজ করছে একদল দক্ষ ইমিগ্রেশন বিশেষজ্ঞ। প্রবাসী বাংলাদেশীদের নানা সমস্যার বিনামূল্যে পরামর্শ দিয়ে থাকে তারা। এ ছাড়া করোনা ভাইরাসের সময় প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন আবেদন নির্ভুল ভাবে করে বেশ প্রশংসা কুড়িয়েছে সংস্থাটি। সার্ভিস ইতলির চেয়ারম্যান হৃদয় মনির বলেন আমরা প্রবাসীদের যত ধরনের সমস্যা রয়েছে সব ব্যাপারে আইনী সহয়াতা দিয়ে থাকি। আমাদের রয়েছে একাধিক বিজ্ঞ আইনজীবি।
বিশেষ করে আমরা সৌজন্যের আবেদনে সকল প্রকার কাজের সহায়তা করে থাকি।
এক্সিডেন্ট কেস্, ইউরোপীয় পাসপোট জমা দেয়া,ফ্যামেলি ভিসা জমা,কাজের মালিকের সাথে জটিলতার সমস্যার সমাধানে সকল প্রকার সহায়তা করে থাকি। এ ছাড়া আলিসেন্সার আবেদন, পাতিতা ইভা খোলা,কামেরা দি কমের্চো এ কাজ গুলি করতে সহায়তা করে থাকি। এ বছর যে বৈধতা ঘোষনা করেছে সে ব্যাপারে ইতালিয়ান উকিল দিয়ে পরামর্শ দিয়ে থাকি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা Via Principe Amedeo, 126a, 00185 Roma RM।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network