১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উপসর্গ লুকিয়ে বিয়ে: তিনদিন পর নববধূ করোনা পজেটি

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ লুকিয়ে বিয়ে পিঁড়িতে বসেন এক তরুণী। বিয়ের পরই তার শরীরে কোভিড-১৯ এর উপসর্গ খুব দ্রুতই প্রকাশ পায়। পরে পরীক্ষায় নববধূর শরীরের ভাইরাসটি মিললে শ্বশুরবাড়ির সংস্পর্শে আসা ৩২ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের রিপোর্টে বলা হয়েছে, ভারতের মধ্যপ্রদেশের ভোপালের জাটখেড়ির ২৫ বছরের ওই তরুণী কিছুদিন থেকে অসুস্থ ছিলেন। জ্বরের সঙ্গে সর্দি-কাশিও ছিল তার। সামনে বিয়ে থাকায় অ্যান্টিভাইরাল ওষুধ খেয়ে করোনাভাইরাসের উপসর্গগুলো দমিয়ে রাখেন তিনি। বিয়ের তিনদিন পর শ্বশুরবাড়িতে গিয়ে অসুস্থতা বাড়তে থাকে। পরে নববধূর নমুনা সংগ্রহ করে করোনাভাইরাসের পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়।
গত বৃহস্পতিবার পরীক্ষার ফলাফল পজিটিভ এলে ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যান স্বাস্থ্যকর্মীরা। একই সঙ্গে তার সংস্পর্শে আসা ৩২ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network