৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নুসরাত ফারিয়ার হবু বর

আপডেট: জুন ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

চলতি বছরের ১ মার্চ দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে আংটিবদল করেছেন নুসরাত ফারিয়া। হবু বরের নাম রনি রিয়াদ রশীদ; একটি টেলি কমিউনিকেশন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তার দায়িত্বে আছেন।

সোমবার আংটি বদলের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ফারিয়া জানান, বাগদানের মধ্য দিয়ে তাদের ৭ বছরের প্রেমের সম্পর্ক পূর্ণতা পাচ্ছে। পাশে থাকার জন্য পরিবার ও বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

করোনাভাইরাস সঙ্কট কেটে গেলেই ভালো দিনক্ষণ দেখে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এ নায়িকা। তবে ঘোষণার পরে বুধবার রাতে হবু স্বামী রনি রিয়াদ রশীদের সঙ্গে ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে লিখেছেন, ‘এটাই উত্তম সময় আমাদের বন্ধনের জায়গাকে আনন্দময় করা ও পরস্পরকে আমন্ত্রণ জানানোর জন্য। আমাদেরকে আশীর্বাদ ও দোয়া করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।’

ঢাকায় জন্ম নেওয়া রনি রশীদ যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা স্টেট ইউনিভার্সিটি থেকে কম্পিউটার ইনফরমেশন সিস্টেম বিষয়ে স্নাতক ও হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। পড়াশোনা শেষ করে ২০০৮ সালে দেশে ফিরে এক্সনমবিল করপোরেশনের অর্থ ব্যবস্থাপক হিসেবে চাকরি জীবন শুরু করেন।

পরে গ্রামীণফোন আইটি’র প্রধান বাণিজ্যিক কর্মকর্তা ও স্যামিট কমিউনিকেশন লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network