১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি আওয়ামী লীগের সভাপতির সাথে সৌজন্য সাক্ষাৎ

আপডেট: জুলাই ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইতালিস্থ বরিশাল বিভাগের নেতৃবৃন্দ ও রোম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান মনির।ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজীর কোয়ারাইন্টান শেষ হওয়ায় নেতৃবৃন্দ তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় নব নির্বাচিত সহ সভাপতি মনিরুজ্জামান ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় বরিশাল বিভাগের ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান মন্টু,সদস্য মেহেদী হাসান,ইতালি যুবলীগের দপ্তর সম্পাদক মেহেদী হাসান,রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইট,তুসকোলনা সমাজ কল্যান সমিতির সিনিয়র সহ সভাপতি মোঃ শাহীন,আওয়ামী লীগ নেতা মোস্তাক আহমেদ,মোঃ সাইদ,মোঃ আরিফ এবং ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেন উপস্থিত ছিলেন। এ সময় ইতালি আওয়ামী লীগের সভাপতি ইতালি প্রবাসীদের পাশে থাকার আহবান জানান। তিনি বলেন ইতালির স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।বিশ্ব পরিস্থিতি ঠিক হলে আমরা আবার আগের মত চলতে পারব। এ সময় বরিশাল বিভাগের নেতাকর্মীদের নিয়ে শীঘ্রই তিনি মত বিনিময় সভা করবেন বলে জানান। এ ছাড়া নব নির্বাচিত সহ সভাপতি মনিরুজ্জামান ইতালি আওয়ালীগের সভাপতি হাজী ইদ্রিস ফরাজী,সাধারণ সম্পাদক হাসান ইকবাল,রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন,সাধারণ সম্পাদক খলিল বন্দুকছীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network