১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে জালালাবাদ কল্যান সংঘের সংবাদ সম্মেলন

আপডেট: জুলাই ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফাহিমা হোসেন,ইতালি প্রতিনিধিঃসামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেটের নাম ব্যবহার করে কটাক্ষ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জালালাবাদ কল্যান সংঘ ইতালি।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যটি হুবহু তুলে ধরা হল।বর্তমান করোনা মহামারি বিশ্বে বিভিন্ন প্রতিকুলতার মাঝেও আশা করি সবাই ভালো আছেন। আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ করছি যে, বেশ কিছুদিন যাবত বিভিন্ন সামাজিক মাধ্যমে ঢাকা টু রোম চার্টার্ড ফ্লাইটের দুর্নীতি সংক্রান্ত একটি বিষয়ে ঢালাওভাবে সিলেটকে কটাক্ষ করে নানা ধরনের নেতিবাচক মন্তব্য করা হচ্ছে।
উপস্থিত সাংবাদিকবৃন্দ, আপনাদের মাধ্যমে দেশে প্রবাসে সকলকে অবহিত করছি যে, হাজার হাজার আটকে পরা ইতালী প্রবাসী বাংলাদেশীদের ইতালিতে তাদের কর্মস্থলে ফিরে আসা ছিল অতি প্রয়োজনীয়। আর এই সুযোগে কতিপয় সুযোগ সন্ধানী অসৎ লোক দুর্নীতির আশ্রয় নিয়ে অর্থ আয়ের মাধ্যম হিসেবে চার্টার্ড ফ্লাইটের যাত্রীদের জিম্মি করে স্বার্থ হাসিল করে।যাহা সত্যিকার অর্থে একটি নিন্দনীয় ও জঘন্য কাজ। দুর্নীতিবাজদের কোন দেশ, দল বা অঞ্চল নেই। দুর্নীতিবাজ সব সময়ই দুর্নীতিবাজ। তাই সকলের প্রতি অনুরোধ কোন অঞ্চলকে নয় ঘৃনা করুন দুর্নীতিবাজ ব্যক্তিতে। আমরা বৃহত্তর সিলেটের সর্বস্তরের প্রবাসীরা দুর্নীতিবাজ অসৎ লোকদের বিচারের দাবিতে আপনাদের সাথে আছি।পরিশেষে সকলের সর্বাঙ্গীন মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করছি। লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের প্রধান উপদেষ্টা জালাল উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন উপদেষ্টা মিনার আহমেদ,জিয়াউর রহমান,হিরা মিয়া,সাবেক সভাপতি জামিল আহমেদ,সিনিয়র সহ সভাপতি রোমান খান মিজবা,সাংগঠনিক সম্পাদক অলিউর তালুকদার সহ আরো অনেকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network