১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুইজারল্যান্ডে আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র কমিটি ঘোষণা

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইউরোপ প্রতিনিধিঃ
সুইজারল্যান্ডের আন্তর্জাতিক কূটনৈতিক শহর জেনেভায় আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা লাভ করলো ‘সুইজারল্যান্ড আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন।জেনেভার স্থানীয় একটিঅভিজাত রেস্টুরেন্টে নবগঠিত সংগঠনটির আহ্বায়ক ইমরান খান মুরাদের সভাপতিত্বে মূল আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন অস্ট্রিয়া ভিয়েনা থেকে আগত কেন্দ্রীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর মহা সচিব আহমেদ ফিরোজ। অনুষ্ঠানের বিশেষ অতিথি ও প্রধান আলোচক ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ব্লগার অমি রহমান পিয়াল।
মঞ্চে অতিথি ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা সিরাজ আলী, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি হারুনুর রশীদ, সহ সভাপতি আবদুর রহিম, উপদেষ্টা মোহাম্মদ মহসীন ও একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটির সুইজারল্যান্ড শাখার সাধারণ সম্পাদক পলাশ বডুয়া। আলোচনায় অংশগ্রহণ করেন নবগঠিত সুইজারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মুর্শেদ গোলাম, সুইজারল্যান্ড বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক খান শরীফ, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি মশিউর রহমান সুমন ও সহ সভাপতি অরুন বডুয়া। বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, সুমন চাকমা, শাহাদাত মজুমদার, জুবায়ের লস্কর, দীলিপ, হাফিজ, মাসুদ, রশীদ ও সুনীল চক্রবর্তী। আলোচনা অনুষ্ঠানের সামগ্রীক সঞ্চালনায় ছিলেন নবনিযুক্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল। সার্বিক সহযোগিতায় ছিলেন জেনেভাস্থ মানবাধিকার কর্মী রহমান খলিলুর মামুন। অনুষ্ঠানের আলোচনা পর্ব শেষে প্রধান অতিথি জনাব আহমেদ ফিরোজ সাংগঠনিক নিয়ম মেনে গোলাম মোর্শেদকে সভাপতি এবং মোহাম্মদ ইকবালকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছর মেয়াদের জন্য সুইজারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কমিটি ঘোষণা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network