১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফ্ল্যাটে অভিনেত্রীর ঝুলন্ত লাশ

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ঝড়ে বিধ্বস্ত বলিউডসহ ভারতের শোবিজ।

সেই ঝড়ের রেশ কাটার আগেই আবারও আত্মহত্যার খবরের শিরোনামে ভারতীয় শোবিজ অঙ্গন।

এবার স্বেচ্ছায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন দেশটির ২৬ বছর বয়সী জনপ্রিয় তেলুগু অভিনেত্রী শ্রাবণী কোন্দপাল্লি।

মঙ্গলবার হায়দরাবাদের মধুরানগরে নিজের ফ্ল্যাট থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবার। আর অভিনেত্রীর মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে দেশটির এক টিকটক স্টারকে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শোবারঘরের দরজা বন্ধ করে দেন শ্রাবণী। অভিনেত্রী গোসল করতে গেছেন ভেবে পরিবারের কেউ ডাকাডাকি করেননি।

এর পর কয়েক ঘণ্টা ধরে ঘর থেকে না বেরোনোয় তাকে ডাকাডাকি করা হয়। কোনো সাড়া না পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের বাকি সদস্যরা। ঘরের দরজা ভেঙে ঢুকেই দেখেন শ্রাবণীর মরদেহ সিলিংয়ে ঝুলছে।

সঙ্গে সঙ্গে স্থানীয় যশোদা হাসপাতালে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তল্লাশিতে শ্রাবণীর ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে এসআর নগর থানা পুলিশ।

এদিকে শ্রাবণীর মৃত্যুর জন্য টিকটক স্টার দেবরাজ শেঠিকে দায়ী করা হচ্ছে।

এসআর নগর থানায় দেবরাজের বিরুদ্ধে অভিযোগ করেছে শ্রাবণীর পরিবার। অভিযোগে লেখা হয়েছে– বেশ কয়েক মাস ধরে শ্রাবণীকে জ্বালাতন করছিলেন দেবরাজ। দেবরাজের কারণেই তাদের মেয়ে এমন পথ বেছে নিয়েছে।

স্থানীয় টেলিভিশনে বেশ পরিচিত মুখ শ্রাবণী। জনপ্রিয় কিছু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

তথ্যসূত্র: এনডিটিভি, এএনআই

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network