৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অশালীন মেসেজ : হাইকমিশনে শ্রাবন্তীর অভিযোগ

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে বহুদিন ধরে আসছিল অশালীন মেসেজ। অগত্যা, ব্যবস্থা নিতে বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী বলেন, ‘কয়েকটা নম্বর থেকে দিনের পর দিন খুব জঘন্য শব্দ ব্যবহার করে আমাকে মেসেজ পাঠানো হচ্ছিল। এটা বহুদিন ধরে চলছিল। আমাদের দেশ নিয়ে খারাপ কথা বলা হচ্ছিল। হোয়াটসঅ্যাপ নয়, শুধুই মেসেজের পর মেসেজ আসত। আমি অনেকবার ব্লক করেছি, আবার অন্য নম্বর থেকে মেসেজ পাঠিয়েছে। প্রথমে আমি পাত্তা দিইনি। তারপর একদিন ফোন দেখতে গিয়ে ভাবি- এটা কী হচ্ছে!

তিনি বলেন, আমার স্বামী রোশন বলল, ব্যবস্থা নেওয়া দরকার। এটা ঠিক নয়। একজনের বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরা চুপ হয়ে যাবে। যাঁরা এটা করছেন, তাঁদের বাড়িতেও তো মা-বোন আছে। একটা মেয়েকে কিভাবে অপমান করতে পারে? এর পরই আমি আর রোশন অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিই। যেহেতু আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাঁদের মাধ্যমেই বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, আমি বিক্ষোভ নামে একটি ছবি করছি। শুটিং হয়ে গেছে, খালি একটা গান বাকি আছে। ওটা হয়ে গেলেই ছবিটা মুক্তি পাবে।

প্রসংগত, এর আগে ‘যদি একদিন’ নামে একটি বাংলাদেশের ছবিতে কাজ করেছিলেন শ্রাবন্তী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network