২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কলেজছাত্র হত্যায় ২ জন গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রাজধানীর উত্তরখানের রাজাবাড়ি এলাকায় কলেজছাত্র মো. সোহাগ (২০) হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুজন হলেন- রাসেল (২০) ও হৃদয় (২২)। এর আগে এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে মোট পাঁচজন গ্রেফতার করল আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী।

এ ঘটনায় করা মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

র‍্যাব সদর দফতরের সহকারী পুলিশ সুপার গণমাধ্যম শাখার সুজয় সরকার গণমাধ্যমকে জানান, গত ২৭ আগস্ট উত্তরখানের রাজাবাড়ি এলাকা দিয়ে রিকশায় করে যাচ্ছিলেন সোহাগ। এ সময় রাস্তায় জমে থাকা বৃষ্টির পানি হৃদয় ও রেদোয়ানের গায়ে লাগে।

এতে ক্ষিপ্ত হয়ে হৃদয় রিকশাচালককে মারধর করে। রিকশাচালককে মারধরের প্রতিবাদ জানান সোহাগ। পরে হৃদয় ও তার সঙ্গে থাকা কয়েকজন সোহাগকে ছুরিকাঘাতে খুন করে।

উত্তরা কমার্স কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন সোহাগ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network