১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে ক্যাবল ব্যবসাকে কেন্দ্র করে ডিস ব্যবসায়ী কবিরকে হত্যার চেষ্টা

আপডেট: নভেম্বর ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জে ক্যাবল ব্যবসাকে কেন্দ্র করে কবির হোসেন নামের একজন ডিস লাইনের ব্যবসায়ীকে হত্যার চেষ্টা করা হয়েছে। আহত কবির হোসেন (৩৫) বর্তমানে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহতের মা মোসাঃ শাহীনুর বেগম বাদী হয়ে ৯-১০ জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,শাহিনুর বেগমের পুত্র কবির হোসেন বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নে দীর্ঘ ১০ বছর যাবৎ ডিস লাইনের ব্যবসা করছেন। পশ্চিম চরাদী গ্রামের সামসু হাওলাদারের পুত্র রফিক হাওলাদার ও তরিক হাওলাদারদের ওই ব্যবসার উপর লোলুপ দৃষ্টি পড়ে। রফিক ও তরিকরা মিলে ডিস ব্যবসায়ী কবিরের এলাকায় নতুন করে ডিস সংযোগ দিয়ে ব্যবসা শুরু করে এবং তাকে ডিস লাইনের ব্যবসা থেকে বিতাড়িত করতে প্রায় রাতেই তাহার দেয়া ডিস সংযোগের তার কেটে ফেলে দেয়। এতে তার লক্ষাধিক টাকার ক্ষতি হয়। ডিস ব্যবসায়ী কবির হোসেন এ ঘটনার প্রতিবাদ করিলে তাকে মারধর ও খুনজখম করার অপচেষ্টায় লিপ্ত থাকে। তিনি কেটে ফেলা তারের সংযোগ দিতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে বুধবার সকাল ৮টার সময় রফিক হাওলাদার, তরিক হাওলাদার, রাজিব সিকদার, মিজান হাওলাদার ও রাজিব তালুকদারসহ ৯-১০ জন ধারালো দা, লোহার রড ও লাঠিসোঠা নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে পশ্চিম চরাদী গ্রামের আব্দুল জব্বার ফকিরের বাড়ির সামনের রাস্তার উপর বসে তার পথরোধ করে হামলা চালিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। নিকটাত্নীয় আব্দুর রশিদ তাকে বাঁচাতে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে গুরুতর জখম করে। এসময় হামলাকারী সন্ত্রাসীরা তার নিকট থেকে নগদ ৪৩ হাজার টাকা ছিনাইয়া নেয়। এ ঘটনায় আহত কবির হোসেন ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network