১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নায়িকা হচ্ছেন দিঘী, তাই ওজন কমাচ্ছেন

আপডেট: নভেম্বর ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ছিলেন শিশুশিল্পী। আকাশছোঁয়া জনপ্রিয়তা তার। এবার হাজির হচ্ছেন নায়িকা হিসেবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয়ের মাধ্যমে নায়িকা জীবন শুরু করেছেন। কিন্তু শুরুতেই সমালোচনার মুখে পড়েছেন নিজের ওজন ও ফিটনেস নিয়ে।

এবার সেদিকেই নজর দিয়েছেন সবার প্রিয় দিঘী। সম্প্রতি তিনি জিমে ভর্তি হয়েছেন। প্রতিদিন নিয়ম করে দুই ঘণ্টা জিমে যাচ্ছেন। ব্যায়াম করছেন। খাদ্যাভাসেও এনেছেন পরিবর্তন। আজ বুধবার এই কথা দিঘী নিজেই জানান।

তিনি বলেন, ‘দেড় মাসেরও বেশি সময় ধরে জিমে যাচ্ছি। ট্রেনারের পরামর্শ মেনে কাজ করে যাচ্ছি। ফলও পাচ্ছি। অনেক ব্যস্ত থাকতে হয়। তার ফাঁকেই জিমে সময় দেই। এটা নিয়মিত চালিয়ে যেতে চাই।’

দিঘী জানান, এরই মধ্যে পাঁচ কেজি ওজন কমিয়েছেন তিনি। আরও তিন কেজি ওজন কমানোর লক্ষ্যে তিনি কাজ করছেন।
প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন দিঘী। কাজ করেছেন বেশকিছু বিজ্ঞাপনেও। সেই সব কাজ শিশুশিল্পী হিসেবে দিঘীকে পৌঁছে দিয়েছে সারাবাংলার দর্শকের কাছে। এবার নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখছেন তিনি। সবার প্রত্যাশা, এখানে সফল হবেন দিঘী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network