১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হুমায়ূন আহমেদের জন্মদিনে মমর ব্যতিক্রমী আয়োজন

আপডেট: নভেম্বর ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ব্যতিক্রমী আয়োজন করেছে ইবুক-অডিওবুক সেবার অ্যাপ ‘বইঘর’।

‘জন্মবার্ষিকীতে হুমায়ূন স্মরণ’ শীর্ষক এই আয়োজনে থাকছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। তিনি পাঠ করেছেন লেখকের জনপ্রিয় একটি উপন্যাস। বহুল পঠিত ‘মিসির আলীর অমীমাংসিত রহস্য’ উপন্যাসের অডিও শোনা যাবে অভিনেত্রী মমর কণ্ঠে।

সম্প্রতি বাংলাঢোল স্টুডিওতে এর রেকর্ডিংয়ে অংশ নেন তিনি।

মম বলেন, ‘এটি শ্রুতি নাটক না হলেও দীর্ঘদিন পর শ্রুতি নাটকে কাজ করার মতো অভিজ্ঞতা হল। খুব আনন্দের সঙ্গে বইটি পড়েছি আমি। হুমায়ূন আহমেদের বই পড়ার প্রস্তাব পেয়েই রাজি হয়ে গেছি, কোনো ক্লান্তি বোধ করিনি পড়তে গিয়ে বরং আনন্দ পেয়েছি। ভবিষ্যতেও এমন কাজ করতে চাই। বইঘরের জন্য শুভকামনা।’

অন্যদিকে এক খণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। অঞ্জন আইচের পরিচালনায় ‘আগামীকাল’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। যেটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া আরও কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের বিষয়ে কথা চলছে তার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network