১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে চেম্বার ছেড়ে পালিয়ে গেল আইনজীবী: ডিবি উদ্ধার করল ফেন্সিডিল

আপডেট: নভেম্বর ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল নগরীর এক আইনজীবীর চেম্বার থেকে ফেন্সিডিল উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তবে এসময় আলম রশিদ লিখন নামের ওই আইনজীবী পালিয়ে নিজেকে আত্মরক্ষা করেছেন। আজ রোববার বেলা ১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে শহরের ফজলুল হক এভিনিউ এলাকায় ওই আইনজীবীর চেম্বারে উপ-পরিদর্শক (এসআই) সুজিত গোমস্তার নেতেৃত্বে অভিযান চালায় ডিবি পুলিশ।
ডিবি পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত নগরীর প্রাণকেন্দ্র ফজলুল হক এভিনিউ কোর্টের বিপরীতে আইনজীবী আলম রশিদ লিখন মাদক ব্যবসা করে আসছিল। এতে চরবাড়িয়ার বুলেট খান নামে একজন সম্পৃক্ত থাকার খবর পাওয়া যাচ্ছে। রোববার দুপুরে সেই চেম্বারটিতে হানা দিলে আইনজীবীকে না পাওয়া গেলেও তার চেম্বার থেকে ১০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। পরে জানা যায়, ডিবি পুলিশ আসার খবরে আইনজীবী দৌড়ে পালিয়ে গেছে।

আইনজীবী আলম রশিদ লিখনের চেম্বার থেকে আগেও কয়েকবার ফেন্সিডিল উদ্ধার করেছিল পুলিশ। সেই ঘটনায় জেলা আইনজীবী সমিতি থেকে তার সদস্য পদ বাতিল করা হয়। পরবর্তীতে আদালতপাড়া থেকে চেম্বার ফজলুল হক এভিনিউতে নিয়ে ফের মাদক ব্যবসা শুরু করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network