২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবার গলাকাটা লাশ, ছেলে পলাতক

আপডেট: নভেম্বর ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালীর দশমিনায় নজরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল ৯টায় উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নজরুল কিছুদিন আগে জমি বিক্রি করে মোটা অংকের টাকার মালিক হন। তার টাকা-পয়সা নিয়ে ছেলে এবং স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলে আসছিল।

সকালে তার বসতঘরের পাশে ছাগলের ঘর থেকে জবাই করা লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহত ব্যক্তির ছেলে ইমরান পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, একটি জমি বিক্রি নিয়ে ছেলের সঙ্গে বিবাদ ছিল নজরুলের। তবে এ কারণেই যে তিনি খুন হয়েছেন সেটি নিশ্চিত না। তবে ছেলে ইমরান পলাতক রয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network