২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ ৪

আপডেট: নভেম্বর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পান্থপথে গ্যাসলাইন লিকেজ সারাতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মেরামতকারীসহ চারজন দগ্ধ হয়েছেন। আহতদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- আজিম (৪০), আবদুল্লাহ (৫৫), রুহুল আমিন (৪০) ও পথচারী জাফর (৩০)।
গ্রীন রোড চৌরাস্তা এলাকায় পান্থপথ হামদদ ল্যাবরেটরির সামনের সড়কে রোববার বিকালে এ ঘটনা ঘটে।

তিতাসের ধানমণ্ডি জোনের গাড়িচালক নীরব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সেখানে একটি গ্যাসলাইন লিকেজের খবর পেয়ে টেকনিশিয়ানরা ছুটে যান। টিমের সদস্যরা সেখানে গিয়ে গাড়ি থেকে নামামাত্র বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তিতাসের তিন সদস্য দগ্ধ হয়েছেন। এ ঘটনায় একজন পথচারীও দগ্ধ হয়েছেন।

তিনি আরও বলেন, বিস্ফোরণের ঘটনাটি প্রকৃতপক্ষে কিসের বা কি কারণে ঘটেছে, তা এখনও জানা সম্ভব হয়নি। মূলত তিতাস গ্যাস লিকেজ নাকি অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network