১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ম্যারাডোনার মৃত্যুতে রোনালদোর শোক

আপডেট: নভেম্বর ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফুটবল কিংবদিন্ত দিয়াগো ম্যারাডোনা বুধবার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

আর্জেন্টাইন এ কিংবদন্তির মৃত্যুতে বিশ্ব ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমেছে। তার মৃত্যুতে শোকাহত বর্তমান সময়ের সুপারস্টার পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি ম্যারাডোনার সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করে শোক প্রকাশ করেছেন।

ম্যারাডোনার মৃত্যতে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার আজহার মাহমুদ টুইটারে লেখেন, আপনাকে দেখেই অনুপ্রাণিত হতাম। আপনার খেলা দেখেই বিশ্বের ক্রীড়াবিদরা অনুপ্রাণিত হতেন ভবিষ্যতেও হবেন। আপনার মৃত্যুতে ১০ নম্বর জার্সির সমাপ্তি হলো। ওপারে ভালো থাকবেন।

ম্যারাডোনার মৃত্যুর খবর শুনে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতার টুইট বার্তায় লেখেন, কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা মারা যাওয়ার কথা শুনে খুব খারাপ লাগল। তিনি সকল ক্রীড়াবিদদের জন্য বিশাল অনুপ্রেরণার ছিলেন।

ম্যারাডোনার মৃত্যুর পর বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার এনামুল হক বিজয় টুইট বার্তায় লেখেন, ওপারে ভালো থাকুন ম্যারাডোনা, বিশ্ব আপনাকে সব সময় স্মরণ করবে।

ম্যারাডোনা গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত অপসারণ করা হয়েছিল। তখন মাদকাসক্তি নিয়ে ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network