১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালের হয়ে জিততে চান তামিম

আপডেট: ডিসেম্বর ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অনেকটা বিদায় নিশ্চিত ফরচুন বরিশালের। তাই শেষ তিন ম্যাচ জিতে অন্তত ফ্র্যাঞ্চাইজির মান রক্ষা করতে চান অধিনায়ক তামিম ইকবাল। উইকেট নিয়ে তামিমের নেই কোন অভিযোগ। শেষ তিন ম্যাচে জয় পেলে, আত্মবিশ্বাস কাজে দিবে উইন্ডিজের বিপক্ষে প্রথম অধিনায়কত্বের দায়িত্ব পালনেও বলে মনে করেন তামিম।

দীর্ঘ বিরতির পর টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফরচুন বরিশাল ফিরেছে তামিমের অধিনায়কত্বে। কিন্তু ওয়ানডে অধিনায়কের দলটা এখন ক্ষণ গুনছে বিদায়ের। হাতে আছে তিন ম্যাচ। সবগুলো জিতলেও, প্লে অফের সম্ভাবনা থাকে ক্ষীণ।

তারুণ্য নির্ভর একটা দল। যেখানে লড়াইটা একই করেছেন তামিম। যদিও প্রশ্ন আছে ওয়ানডে অধিনায়কের ব্যাটিং মেজাজ নিয়ে। তারপরও চেষ্টার শেষটা ছিল তার ব্যাটেই। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বরিশালের সম্ভাবনা অস্তমিত। তাই শেষ তিনটা ম্যাচে ভালো করে উপহার দিতে চান ফ্র্যাঞ্চাইজির মালিকদের।

তামিম বলেন, আমরা যদি শেষ তিনটা ম্যাচ ভালো খেলতে পারি তবে হয়তো কোয়ালিফাইয়ের একটা সুযোগ থাকবে।

মিরপুরের উইকেট নিয়ে সমালোচনা হয়েছে আগেও। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপও দেখেছে বেশ কিছু লো স্কোরিং ম্যাচ। তবে এই মৌসুমে উইকেট নিয়ে কোন অভিযোগই রাখলেন না তামিম।

তিনি বলেন, সবাই একই উইকেটে খেলছি। উইকেটকে আমি কখনোই দোষ দেই না। আমার মনে হয়, আমরা সবাই ডিফিকাল্ট উইকেটে খেলতে অভিজ্ঞ।

জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ। আর এই সিরিজ দিয়ে ওয়ানডেতে অধিনায়কত্ব অধ্যায় শুরু হবে তামিমের।

টি-টোয়েন্টি কাপে নিজের পারফরম্যান্স নিয়েও পুরো সন্তুষ্ট নন তামিম। প্রত্যাশা ছিল আরও বড় ইনিংস খেলার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network