১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামী নয়, অনন্য মামুনের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন মিথিলা

আপডেট: মার্চ ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ছোটপর্দার জনপ্রিয় মুখ হলেও এতদিন সিনেমায় অভিনয় করা হয়নি আলোচিত মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। তবে তার চলচ্চিত্রে অভিনয় করা নিয়ে আলোচনা অনেক দিনের।

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করার পর এ আলোচনা আরও জোরালো হয়েছিল। ধারণা করা হয়েছিল, স্বামী পরিচালক হওয়ার সুবাদে ছবিতে হয়তো অভিনয় করার সুযোগ হতে পারে মিথিলার। এ নিয়ে মিথিলা ও সৃজিতকেও একাধিকবার প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

কিন্তু এবার সত্যি সত্যি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিথিলা। তবে স্বামীর পরিচালনায় নয়; অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন নিরব হোসেন।

শনিবার এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দুজনই। বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন নিজেই।

তিনি বলেন, চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছু দিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং-পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। আশা করছি আগামী ২৫ মার্চ সিনেমাটির শুটিং শুরু করতে পারব।’

‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার গল্পে এটি নির্মিত হবে।

সম্প্রতি মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফরমে। অ্যাকশন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network