১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঝালকাঠির ব্যাবসায়ী শামীমের কুকীর্তি ফাঁস !

আপডেট: মার্চ ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠির ব্যাবসায়ী শামীমের কুকীর্তি ফাঁস !

 

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির আলোচিত সেই ব্যাবসায়ী শ্রমিক লীগ নেতা শামীম আহমেদের এবার কুকর্ম ফাঁস হয়েছে। গত ২২ মার্চ রাতে ঝালকাঠি শহরে শটগান উঁচিয়ে শোডাউন নিয়ে বির্তক কাটিয়ে উঠতে না উঠতেই এবার তার মাদক সেবনসহ বেশ কিছু কুকীর্তির অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঝালকাঠি শহর টক অব দ্যা টাউনে পরিনত হয়। পৌর আওয়ামী লীগ নেতা আজাদ রহমানের সাথে জৈনক ব্যাক্তির মুঠোফোনে আলোচনার রেকর্ডের অডিও ক্লিপ বেশ কিছু ফেইসবুকে ছড়িয়ে পড়ে। ওই অডিও ক্লিপে বিতর্কিত জর্দা ব্যাবসায়ী শামীম আহমেদের কুকীর্তির বিবরন শুনে সচেতন মহলে আলোচনা সমালোচনর ঝড় উঠেছে।

 

অনুসন্ধানে ও একাধিক সুত্রে জানাগেছে, শামীম আহমেদ যুবক বয়সে এ অঞ্চলের ত্রাস সৃষ্টি করে তৎকালীন আইনশৃঙ্খলা বাহিনীর লিষ্টে তার নাম উঠে আসে এবং তৎকালীন আইনশৃঙ্খলা বাহিনীর সন্ত্রাসী তালিকায় তার নামে অস্ত্র ব্যাবসায়ী হিসাবে চিহ্নিত হয়। তখন ক্রসফায়ারে বেশকিছু সন্ত্রাসী নিহত হয়। এরপরে অবস্থা বেগতি দেখে তিনি দেশ ত্যাগ করে পাশবর্তী দেশ ভারতে আত্মগোপন করে থাকেন কয়েক বছর। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে এক প্রভাবশালী নেতার সাথে আঁতাত করে দেশে এসে ক্ষমতাশীন দল আওয়ামী লীগের সাইনবোর্ডে ঢাকায় বসে কখনো তাতীলীগ নেতা আবার শ্রমিকলীগ নেতা হয়ে নুতন রুপে আবির্ভাব হয়। কিছুদিন পরে তার পিতার ব্যাবসায়ী প্রতিষ্ঠান শাহী ৯৯ নামের জর্দা কোম্পানির এমডির দায়িত্ব নিয়ে ঝালকাঠিতে বসবাস শুরু করে। বিভিন্ন এলাকার কিছু যুবক নিয়ে পুনরায় তৈরি করেন শামীম বাহিনী।

 

শহরের প্রানকেন্দ্র কুমারপর্ট্রি সংলগ্ন তাদের বাসা ও ব্যাবসায়ী প্রতিষ্ঠানের মধ্যেই গড়ে তোলেন মাদকের আখড়া। তিনি প্রায়ই শটগান হাতে নিয়ে শোডাউন দিয়ে আওয়ামী লীগের বিভিন্ন প্রোগ্রামে অংশ নিয়ে মেয়র প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন চেয়ে রাজপথে নামেন। কিন্তু দলীয় মনোনয়ন না পেয়ে এখন নিজেকে জাহির করতে একের পর এক বিতর্কিত কর্মকান্ড করে আসছে ।

 

আসন্ন পৌরসভা নির্বাচনে গত ২২ মার্চ সন্ধার পরে ভিলেন স্টাইলে শটগান হাতে নিয়ে শোডাউন দিয়ে কাউন্সিলর প্রার্থী মাহাবুবুজ্জামান স্বপনের পক্ষ নিয়ে প্রতিদ্ধদ্ধি প্রার্থী কামাল শরিফের কর্মীদের ধাওয়া করে যা ইতিমধ্যে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় এবয় ওই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সাধারন মানুষের মাঝে আতংক দেখা দেয়।

 

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই তার অপকর্মের বিভিন্ন অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাদ্যমে ছড়িয়ে পড়লে ফাসঁ হয়ে যায় তার কুর্কর্তি। তার এহন কর্মকান্ডে শহরবাসী হতবাক প্রশাসনের নাকের ডগায় বসে এরখম কর্মকান্ডে প্রশাসন নিরবতায় থাকায় এখন সাধারণ মানুষের মধ্যে আতংকের নাম শামীম বাহিনী বলে সচেতন মহল মতপ্রকাশ করেন।

 

এ বিষয়ে ব্যাবসায়ী ও আওয়ামী লীগ নেতা শামীম আহমেদের বক্তব্য জানতে চাইলে তিনি বিষয়টি চেপে যাওয়ার জন্য প্রস্তাব দেয়। তবে তার অপকর্মের বিষয় অসিকার করে বলেন, গত ২২ তারিখে কামাল শরিফের কর্মীদের সাথে ভুল বোঝাবুঝি হয় তখন তার লাইন্সেনকৃত শটগান আত্মরক্ষায় বের করেছেন বলে দাবী করেন। তবে ভিডিও-অডিও ক্লিপের সর্ম্পকে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network