১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে আগুনে ২টি বসতঘর পুড়ে ছাই, পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পিআইও

আপডেট: মার্চ ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটিতে আগুনে ২টি বসতঘর পুড়ে ছাই, পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পিআইও

নলছিটি প্রতিনিধি:: ঝালকাঠির নলছিটি উপজেলার ফয়রা গ্রামে আগুনে পুড়ে গেছে দুটি বসতঘর। শনিবার দুপুরে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে এ দুর্ঘটনা ঘটে। আগুনে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ওই দুটি পরিবারের সদস্যরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সহায়তার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ও ইউপি চেয়ারম্যান।
স্থানীয়রা জানায়, আজ শনিবার দুপুরে কুশঙ্গল ইউনিয়নের ফয়রা গ্রামের দিনমজুর আবদুল ছত্তার হাওলাদারের বসতঘরে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পাশের ভাড়ায় মোটরসাইকেল চালক উজ্জল হাওলাদারের ঘরে। স্থানীয়রা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণ করে। ততক্ষণে আগুনে মালামালসহ বসতঘর দুটি পুড়ে যায়। খবর পেয়ে নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন খরাতী ও ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network