১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে বাড়ীর আঙ্গিনায় গুপ্তধনের খোঁজ এলাকায় তোলপাড়

আপডেট: জুন ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি : নিজ বসতবাড়ির আঙ্গিনায় বিশাল গর্ত খুরে গুপ্তধন খোঁজাখুজি করার বিষয়টি ছড়িয়ে যাওয়ায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। সরেজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে গুপ্তধনের গর্ত দেখতে আশা উৎসুক জনতার ভীর। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামের। খবরপেয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ।

স্থানীয়রা জানান, ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ভুরঘাটা গ্রামের মৃত মোসলেম সরদারের পুত্র ইউনুস সরদার (৫৫) তার কয়েকজন সহযোগীদের নিয়ে গত শনিবার (৫ জুন) থেকে নিজবাড়ীর আঙ্গিনায় গুপ্তধনের লোভে গর্ত খোরা শুরু করে সোমবার রাতে কাজ শেষ করেন। এরইমধ্যে বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে রহস্যজনক ভাবে গর্তটি ভরাট করে সহযোগীদের নিয়ে আত্মগোপনে চলে যায় ইউনুস সরদার। তবে গুপ্তধন পাওয়া গেছে কিনা তা নিশ্চিত করতে পারেনি কেউ। শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার এসআই খাইরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে জানতে বসতবাড়ির মালিক ইউনুস সরদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি পলাতক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network