৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে লকডাউন অগ্রাহ্য করায় আটক ২০

আপডেট: জুলাই ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকিত(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে বিধিনিষেধ অমান্য করে যত্রতত্র ঘুরাঘুরি করায় ২০ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার সন্ধ্যার পরে উপজেলার থানা ব্রিজ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শেখ আবদুল্লাহ সাদীদ কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে আটককৃতদের প্রত্যেককে ৫০ টাকা করে জরিমানা করা হয়। তাত্ক্ষণিক যারা টাকা দিতে পারেনি তাদের দুমকি থানায় আটক করে রাখা হয়। আটককৃতদের মধ্যে অর্ধেক ছিলো শিক্ষার্থী।
দুমকি উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন, বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে শুরু হওয়া সরকারি বিধিনিষেধ প্রতিপালনে মাঠে কাজ করছে আইন-শৃঙ্খলা বাহিনী। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন যায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। বিনা প্রয়োজনে যারা বাহিরে নামে তাদের অর্থদন্ডের পাশাপাশি বিভিন্ন শাস্তি দেয়া হচ্ছে। এবং যারা লকডাউন সম্পর্কে বুঝে-না তাদেরকে মাস্ক সরবরাহের পাশাপাশি সচেতন করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network