১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ডিইসিবি’র আহবায়ক শেখ সুমন সদস্য সচিব খালেদ সাইফুল্লাহ

আপডেট: জুলাই ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বিভাগীয় বিতর্ক সংগঠন ডিবেটার্স কমিউনিটি অব বরিশালের বিগত কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে সদস্যদের নিয়ে বিশেষ ভার্চুয়াল সভায়।

কমিটির আহবায়ক করা হয়েছে প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি শেখ সুমন কে এবং সদস্য সচিব করা হয়েছে সাবেক সহ সভাপতি খালেদ সাইফুল্লাহ কে।

কমিটিতে যুগ্ন আহবায়ক মোঃ নকিব ও পারভেজ এবং সদস্য হিসেবে রয়েছেন দিপন সাহা, মোঃ মারুফ ও রিফাত।

এ সাত সদস্যের কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজের বিবৃতিতে জানানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network