৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন সাংবাদিক হীরা

আপডেট: জুলাই ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ ৪২তম জন্মবার্ষিকীতে সহকর্মী ও শুভাকাঙ্খীদের ভালবাসায় সিক্ত হয়েছেন দক্ষিণাঞ্চলের নির্ভীক কলম সৈনিক, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও পেশাজীবি সাংবাদিকদের সংগঠন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা।
রবিবার রাত দশটায় অনলাইন নিউজ পোর্টাল বরিশাল মেট্রোর অস্থায়ী কার্যালয়ে ও বিনিউজের আয়োজনে জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক খোকন আহম্মেদ হীরা। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জামিল মাহামুদ, এসএম মিজান, হাসান মাহামুদ, মোল্লা ফারুক হাসান, আরিফিন রিয়াদ, এইচএম লিজন, জিএম জসিম হাসান, মাসুদ সরদার, ফাহাদ মিয়া, তারেক মাহামুদ আলী, পঙ্কজ কুন্ডু, সুমন তালুকদার, আল-আমিনসহ অন্যান্য শুভাকাঙ্খীরা।
আয়োজক, সহকর্মী ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীদিনের পথচলায় সকলের কাছে দোয়া কামনা করেন সাংবাদিক হীরা। পাশাপাশি তরুন সংবাদ কর্মীদের উৎসাহ প্রদান করে বিভিন্ন পরামর্শ প্রদান করেন তিনি। এরআগে শনিবার দিবাগত রাত বারটার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুনী এ সাংবাদিকের জন্মদিনের শুভেচ্ছা জানান সহকর্মী ও বিভিন্ন শ্রেনীপেশার নাগরিকরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network