৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালের ১০০ পরিবারকে ঈদ উপহার দিল ‘অভিযাত্রিক’

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরিশাল নগরীর স্বল্প ও নিম্ন আয়ের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা অভিযাত্রিক ফাউন্ডেশন। মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে নগরীর আলেকান্দা এলাকার নুরিয়া স্কুল মাঠে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি, দৈনিক আজকের বার্তা পত্রিকার চীফ রিপোর্টার শফিক মুন্সি, অভিযাত্রিক ফাউন্ডেশনের বরিশাল আঞ্চলিক সংগঠক অমিত হাসান রক্তিম, মুয়িদুর রহমান বাকি প্রমুখ।

সংগঠনটির বিতরণকৃত খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, সেমাই, দুধ, পিয়াজ, আলু, লবণ প্রভৃতি। এছাড়া খাদ্য সহায়তা নিতে আসা উপস্থিত সকলের মাঝে জীবাণুনাশক সাবান ও করোনা ভাইরাস প্রতিরোধী মাস্ক বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের পবিত্র রমজান মাসে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে দুই হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনটি। এরআগে এ অঞ্চলের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছিল অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন ‘অভিযাত্রিক’। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network