৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উয়েফা ২০২০-২১ মৌসুমের সেরা গোলের স্বীকৃতি

আপডেট: জুলাই ৩১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
উয়েফা ২০২০-২১ মৌসুমের সেরা গোলের স্বীকৃতি পেয়েছে পোর্তোর ইরানি ফরোয়ার্ড মেহেদি তারেমির করা গোলটি। চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ আসরে চেলসির বিপক্ষে বাইসাইকেল কিকে গোলটি করেন তিনি।

ফুটবলপ্রেমীদের ভোটে এই স্বীকৃতি পান মেহেদি তারেমি। ২০২০ সালের অক্টোবর থেকে ২০২১ সালের জুলাইয়ের মধ্যে উয়েফার ক্লাব ও আন্তর্জাতিক প্রতিযোগিতা থেকে সেরা ১০টি গোল বাছাই করা হয়। এরপর সেরা গোল নির্বাচনে উয়েফা ওয়েবসাইটে ভোট পড়ে ছয় লাখের বেশি। যেখানে ৩০ শতাংশের বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এই ইরানি ফুটবলার।

দ্বিতীয় সেরা হয়েছে ইউরোতে বেলজিয়ামের বিপক্ষে করা ইতালির লরেঞ্জো ইনসিনিয়ার গোল। আর ইউরোপা লিগে কেমার রফের করা গোল হয়েছে তৃতীয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network