১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতীয় শোক দিবস উপলক্ষে ওশেন হার্ট সোশ্যাল অর্গানাইজেশনের উদ্যোগে জন সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কার্যক্রম

আপডেট: আগস্ট ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

লকডাউন শেষ হয়েছে বলেই করোনার সংক্রমণ শেষ হয়ে গেছে এমন নয়। হঠাৎ যেকোনো সময়ই করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যেতে পারে, তাই দরকার এখন সর্বস্তরের মানুষের মধ্যে জন সচেতনতা বৃদ্ধি করা ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান নিশ্চিত করা। সেই লক্ষে ডাঃ হাবিবুল ইসলামের নির্দেশনায়, আজ রবিবার সকাল ১১ টায় ইতিহাসের মহানায়ক বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি ও সাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করার লক্ষে বরিশাল লঞ্চ ঘাট, মুক্তিযোদ্ধা পার্ক ও ভাটার খাল এলাকার জনগণের মাঝে ১০০০ মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করেন ওশেন হার্ট সোশ্যাল অর্গানাইজেশনের সদস্যরা।

এই কাজের আওতায় বরিশাল লঞ্চ ঘাট থেকে শুরু করে মুক্তিযুদ্ধা পার্ক ও ভাটার খাল এলাকার বিভিন্ন স্থানে, দোকানে ও পথচারীদের মাঝে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয় । এসময় মাস্ক বিতরণের পাশাপাশি সংগঠনের সদস্যরা করোনা সাস্থবিধি ও সঠিকভাবে মাস্ক পরিধান সম্পর্কে সকলকে অবগত করেন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরণ কার্যক্রম ও জনসচেতনতা সৃষ্টিতে অংশ নেন এক্টিভ সিটিজেন প্রোগ্রাম ট্রেইনার, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী হাদিউজ্জামান সুজন। এসময়ে সংগঠনটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাফওয়ান বিন মেছবাহ, আহমেদ আব্দুল্লাহ, রাইতা উল স্পৃহা, আহমেদ সুবিন, ইমরান তাহির, ইসরাত জাহান সারা, এম এইচ রিগান, দিনা, জান্নাতুল ফাহিম, খালিদ সাইফুল্লাহ, নাজমুল, জায়েদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network