১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

একবছরেও চাঞ্চল্যকর মামুন হত্যার কুলকিনারা হয়নি

আপডেট: আগস্ট ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

একবছরেও শ্রমিকলীগ নেতা মামুন রাঢ়ীর হত্যা মামলার কোন ক্লু উদ্ঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বর্তমানে চাঞ্চল্যকর এ মামলাটি সিআইডি তদন্ত করছেন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) মামুন রাঢ়ীর প্রথম মৃত্যুবার্ষিকী।

নিহত মামুন রাঢ়ী বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুছ ছালাম রাঢ়ীর পুত্র। ইতোমধ্যে একাধিকবার শ্রমিকলীগ নেতা ও ইজিবাইক চালক মামুন রাঢ়ীকে নৃংশসভাবে হত্যাকারীদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন এলাকাবাসী।
নাম প্রকাশ না করার শর্তে সিআইডি’র জেলা পর্যায়ের দায়িত্বশীল এক কর্মকর্তা বলেন, চাঞ্চল্যকর এ হত্যা মামলাটি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তবে পুরো বিষয়টি ক্লুলেজ হওয়ায় একটু সময় বেশি লাগছে। তবে খুব শীঘ্রই ঘটনার মূলরহস্য বেরিয়ে আসবে।

সূত্রমতে, গতবছরের ১৯ আগস্ট দিবাগত রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর বাটাজোর বন্দর থেকে নিজের ইজিবাইকে যাত্রী নিয়ে বের হয়ে নিখোঁজ হন মামুন রাঢ়ী (২৯)। নিখোঁজের আটদিন পর (২৬ আগস্ট) দুপুরে গৌরনদীর বার্থী হাইস্কুল সংলগ্ন খালের মধ্যে থেকে গলাকাটা, হাত-পা ও মুখ বাঁধা অর্ধগলিত অবস্থায় মামুনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘদিন থানা পুলিশ তদন্ত করে কোন ক্লু কিংবা নিহত মামুনের নিজের ইজিবাইকটিও উদ্ধার করতে পারেনি। পরবর্তীতে আদালতের মাধ্যমে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি পুলিশকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network