১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মারা গেছেন হেফাজতের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী

আপডেট: আগস্ট ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী (৬৭) আর নেই। আজ বৃহস্পতিবার চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি।

জানা গেছে, তার জন্মস্থান ফটিকছড়ি ও কর্মস্থল হাটহাজারী মাদ্রাসাতে নেয়া হবে তার মরদেহ। তার নামাজে জানাজা’র সময় সংক্রান্ত কোন তথ্য এখনও জানা যায়নি।

এর আগে আজ সকাল সাড়ে ১১টার দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্সে করে তাকে চিকিৎসার জন্য চট্টগ্রামে নেয়া হয়। দেশের অন্যতম শীর্ষ এই আলেমে দ্বীন দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন।

এর আগে, গতকাল বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিয়ে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান তার সঙ্গীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network