১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বাবুগঞ্জে আলোচনা সভা ও দোয়া মোনাজাত।

আপডেট: আগস্ট ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ ( বরিশাল) প্রতিনিধি ঃ রক্তাক্ত ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বাবুগঞ্জে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকালে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মহাঃ আক্তার উজ জামান মিলনের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম খালেদ হোসেন স্বপনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখছেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান হাওলাদার,সহ সভাপতি আঃ মতিন রাঢ়ী, বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন, ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ আজাহার, সহ দপ্তর সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম পিন্টু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোসাঃ রিফাত জাহান তাপসী, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ মফিজুল ইসলাম পিন্টু,
উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মিজানুর রহমান, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান স্বপন, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জসিম উদ্দিন শুভ, কেদারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারী, বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, ছাত্রলীগ নেতা মোঃ ওবায়দুল হক জুয়েল, মোঃ ইয়াসির আরাফাত, প্রসেনজিৎ দাস অপু প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫ ও ২১ আগষ্ট ইতিহাসের জন্য একটি কালো অধ্যায়। খুনিরা ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে, ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে চেয়েছিলো কিন্তু খুনিদের সেই স্বপ্ন পূরণ হয়নি।

এসময় বক্তারা বিএনপি জামায়াতের যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় সর্তক থাকার আহবান জানান। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল নিহতদের স্বরণে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির,
উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল মজিদ মামুন মৃধা, সম্পাদক কাজী আরিফুর রহমান অপু, যুবলীগ নেতা মহসিন প্যাদা,

ছাত্র লীগ নেতা মোঃ রেজাউল করিম সোহাগ, সৈয়দ জহিরুল হাসান মুরাদ, আলহাজ্ব মোঃ সোলাইমান হোসেন, তারিকুল ইসলাম নাইমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network