১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা পরিচালক নিহত

আপডেট: আগস্ট ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম শাওড়া নুরানী মাদ্রাসার পরিচালক হাফেজ নুরুল ইসলাম মোল্লা (৬০) গৌরনদী-গোপালগঞ্জ সড়কের বড়বাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের মৃত মোহাম্মাদ মোল্লার পুত্র।
স্থানীয়রা জানান, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে গৌরনদী বাসষ্ট্যান্ড থেকে মোটরসাইকেল চালিয়ে নিজবাড়ীতে যাচ্ছিলেন নুরুল ইসলাম। পথিমধ্যে বড়বাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছলে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই সে (নুরুল ইসলাম) নিহত হয়। এসময় ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আগৈলঝাড়া থেকে ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশ।
গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network