১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএমএসএফের কেন্দ্রীয় কমিটিতে বরিশালের হীরা

আপডেট: আগস্ট ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটিতে নতুন করে পাঁচজনকে সদস্য পদে অন্তর্ভুক্ত করা হয়েছে।
নতুন সদস্যরা হলেন জিটিভি ঢাকার স্টাফ রিপোর্টার রুবিনা ইয়াসমিন, দৈনিক জনকন্ঠ পত্রিকার বরিশালের স্টাফ রিপোর্টার ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহমেদ হীরা, দৈনিক যুগান্তরের মানিকগঞ্জ সাটুরিয়া প্রতিনিধি মোঃ শাহজাহান সরকার, ময়মনসিংহের দূর্জয়বাংলার সম্পাদক শিবলী সাদিক খান ও দৈনিক কালেরকন্ঠের চট্টগ্রামের বোয়ালখালী প্রতিনিধি আয়েশা ফারজানা।
শুক্রবার রাত আটটায় সংগঠনের সিনিয়র সহসভাপতি সাঈদুর রহমান রিমনের সভাপতিত্বে ভার্চুয়াল সভা শেষে নতুন সদস্যদের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষার আন্দোলনকে জোড়দার করতে নতুন সদস্যদের যুক্ত করা হয়। ভার্চুয়াল সভায় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network