৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেট্রো রেলের সফল পরীক্ষা

আপডেট: আগস্ট ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
মেট্রো রেলের পরীক্ষামূলক সম্প্রচার শুরু করলো কর্তৃপক্ষ। শুক্রবার রাজধানী উত্তরার দিয়াবাড়ি থেকে মিরপুরের পল্লবী স্টেশন পর্যন্ত চলাচল করেছে মেট্রোরেল ট্রেন। পরীক্ষামূলক এই চলাচলে কোনো ধরনের সমস্যা হয়নি বলে জানিয়েছেন প্রকল্প পরিচালক।

জানা গেছে, শুক্রবার সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত নগরীর দিয়াবাড়ি থেকে পল্লবী ডিপো স্টেশন পর্যন্ত মেট্রোরেল চলাচল করে। এসময় বিভিন্ন স্টেশনে থেমে যান্ত্রিক পরীক্ষাও করা হয়।

প্রকল্প পরিচালক জানান, রাজধানীতে নির্মিত উড়াল রেলপথে দেশের স্বাভাবিক নিয়মের ট্রায়াল হিসেবে প্রথম মেট্রোরেল চলাচল শুরু করবে আগামী রোববার। এদিন সকাল ১০টায় উত্তরা থেকে মিরপুরের পল্লবী স্টেশন পর্যন্ত লাইনে এই ট্রেন পরিচালনা করা হবে। শুক্রবার পূর্ব প্রস্তুতি হিসেবে পরীক্ষামূলক মেট্রোরেল চালানো হয়েছে। তবে রোববার এই ট্রেন চললেও যাত্রী নেয়া হবে না।

আগামী বছর উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত যাত্রী নিয়ে মেট্রোরেলের বাণিজ্যিক যাত্রা শুরু হতে পারে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network