১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেহেন্দিগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

আপডেট: আগস্ট ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ মেহেন্দিগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’ এ শ্লোগান নিয়ে এবারের মৎস্য সপ্তাহ (২৮ আগস্ট – ০৩ সেপ্টেম্বর) পালন করা হবে বলে মতবিনিময় সভায় জানানো হয়। এ সময় মৎস্য সপ্তাহ পালনের জন্য সপ্তাহ ব্যাপী বিভিন্ন কর্মসূচী আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা ভিক্টর বাইন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন, সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার গুহ সহ মেহেন্দিগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ।
কর্মসূচীর মধ্যে রয়েছে, আজ শনিবার ব্যানার ফেস্টুন সহকারে মাইকিং, রবিবার পোনা মাছ অবমুক্তকরণ ও মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি বিষয়ে প্রামান্যচিত্র প্রদর্শন, সোমবার প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষী ও মৎস্যজীবীদের নিয়ে মতবিনিময় সভা, মঙ্গল ও বুধবার মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক বিশেষ পরামর্শ সেবা প্রদান এবং পুকুরের মাটি ও পানি নিরীক্ষা, বৃহস্পতিবার সুফলভোগীদের নিয়ে প্রশিক্ষণ, শেষ দিন শুক্রবার মূল্যায়ন, পুরষ্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network