১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে ইতালি আওয়ামী লীগ। এ উপলক্ষে রোমের একটি হল রুমে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল ও যুগ্ম সাধারণ সম্পাদক হাদিউল ইসলাম এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন পিডির কেন্দ্রীয় নেতা উগো পাপী,৫নং কমুনের প্রেসিডেন্ট পদপ্রার্থী মাউরো কালিসতে,বিদেশী প্রতিনিধি উপস্থিত ছিলেন। তারা বঙ্গকন্যা প্রধানমন্ত্রীর ভূয়সী প্রসংশা করেন।
এসময় সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন, দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা শেখ হাসিনা উন্নত বাংলাদেশ, দূষনমুক্ত পৃথিবী এবং বিশ্বশান্তির অগ্রদূত। তার জন্মদিনে আনুষ্ঠানিক ভাবে সুষ্ঠু সম্মেলনের মাধ্যমে এ বছরই ইতালি আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করার ঘোষনা দেন। তারা বলেন ইতালি আওয়ামী লীগ জননেত্রীর শেখ হাসিনার ইউরোপের প্রাচীর। যে কোন উপায়েই হোক, এই ঐক্যকে নষ্ট করতে দেয়া হবে না।এ সময় মহিলা আওয়ামী লীগ, ইতালি শাখার যুবলীগ নেতাকর্মী, রোম মহানগর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, রোমা নর্দ আওয়ামী লীগ, তুসকোলানা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ সহ অসংখ্য মুজিব আদর্শের প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা তার কর্মের মধ্যে প্রদর্শিত হচ্ছে। তিনি হচ্ছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বাঙালি জাতির কাণ্ডারি। বিশ্ব-দরবারে তিনি বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় এবং বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network