১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মদনপুরে মেম্বার পদপ্রার্থী হেলাল মাষ্টারের মতবিনিময় সভা

আপডেট: অক্টোবর ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল।।

ভোলার দৌলতখান উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং মদনপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য (মেম্বার) পদপ্রার্থী মোঃ হেলাল উদ্দিন মাষ্টার এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন । বরিবার (৩রা অক্টোবর) দুপুরে গ্রামবাসীর সাথে এই মতবিনিময় করেন তিনি।

মোঃ মহিউদ্দিন মাষ্টার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, অত্র ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ নুরুল হক হাওলাদার,মেম্বার পদপ্রার্থী হেলাল উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক মাঝি,আবুল খায়ের,জাকির হোসেন মিঠু মেম্বার, আব্দুস সাত্তার শাহিন মাষ্টার, কালিমুল্লাহ মাল,রত্তন মাঝি,মুনাফ মাঝি, আলী আজগর মাষ্টার, মহিন মাল,মমিন মাল,মাকসুদ মাল,মেহেদী হাসান মিরাজ,হাসনাঈন আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিগত ১৯৯১ সালে ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করে বিপুল ভোটে বিজয়ী হন দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের মেম্বার মোঃ নুরুল হক হাওলাদার। এরপর জনপ্রিয়তার শীর্ষে থাকায় আর পেছন ফিরে তাকাতে হয়নি। সর্বশেষ ২০১৬ সালে তিনজন হেভিওয়েট প্রার্থীকে পরাজিত করে তিনি বিপুল ভোটে নির্বাচিত হলেন। বার্ধক্যজনিত কারণে এই নির্বাচনে তিনি প্রার্থী হবেন না।তার এই নির্বাচনী এলাকায় আসন্ন ২০২১ সালের ইউপি নির্বাচনকে সামনে রেখে তাহার সুযোগ্য সন্তান, শিক্ষানুরাগী, সমাজসেবক, দক্ষ সংগঠক,তরুণ প্রজন্মের আইকন মোঃ হেলাল উদ্দিন মাষ্টার।আগামীতে এলাকার উন্নয়ন করতে, সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে হেলাল উদ্দিন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। সকল গ্রামবাসী মিলে হেলাল মাষ্টারকে সমর্থন দেয়ার অনুরোধ জানান তাঁরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network