৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় ৩ আওয়ামী লীগ নেতা বহিস্কার

আপডেট: অক্টোবর ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া প্রতিনিধি
বরিশালের বানারীপাড়ায় সলিয়াবাকপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ৩ নেতাকে বহিস্কার করা হয়েছে। ১৬ অক্টোবর সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান এবং সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান স্বাক্ষরিত এক প্রেসজ্ঞিপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বহিস্কৃতরা হলেন সলিয়াবাকপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ( নরোত্তমপুর গ্রাম) আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান পলাশ,সদস্য মেহেদী হাসান মিলন ও হেমায়েত হোসেন সোহাগ। সাময়িক বহিস্কৃত ওই তিন নেতার বিরুদ্ধে গত ২২ আগস্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে ষড়যন্ত্রমুলক ভাবে অনুপস্থিত থেকে কর্মসূচী সফল না হওয়ার চেষ্টা,বিগত পৌর নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়া. ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে অনুপস্থিত থাকা, বিএনপি নেতা- কর্মীদের সাথে চলাফেরা করা এবং অব্যাহতভাবে দলের আদর্শ ও নীতি পরিপন্থী কাজ করে যাওয়ার অভিযোগ আনা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network