২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভাইয়ের লাশ দেখতে গিয়ে নিজেই ফিরলেন লাশ হয়ে

আপডেট: ডিসেম্বর ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলায় ভাইয়ের লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিজেই লাশ হয়ে ফিরলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভোলার লালমোহন উপজেলার আবুগঞ্জ বাজার নামক এলাকায়। নিহত দিপক চন্দ্র দে (৪৫) ভোলা পৌর কাচিয়া কলোনী এলাকার বিশ্বেসর চন্দ্র দের ছেলে। তিনি ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারি হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) চরফ্যাশনে তার ফুফাতো ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে দুপুরের দিকে তিনি নিজ কর্মস্থল থেকে মোটরসাইকেল যোগে চরফ্যাশনের উদ্দেশে রওনা হন। বিকেল সোয়া চারটার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের লালমোহন উপজেলার আবুগঞ্জ বাজার নামক এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছে এবং ঘাতক ট্রলিটি আটক করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network