১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অভিনয় নিয়ে আমার কোনো আগ্রহ নেই

আপডেট: ডিসেম্বর ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

করোনার সংক্রমণ কমে যাওয়ার পর স্টেজ শো কার্যক্রম শুরু হয়েছে দেশব্যাপী। এসব কার্যক্রমে শিডিউল অনুযায়ী অংশ নিচ্ছেন সংগীতশিল্পী আঁখি আলমগীর। পাশাপাশি চলছে নতুন গানে কণ্ঠ দেওয়ার কাজও। নিজের গানের ভিডিওতে অংশ নিলেও নাটক বা সিনেমায় তাকে সেভাবে দেখা যায়নি। গান এবং অন্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

** স্টেজ শো করছি নিয়মিত। গত মাস থেকে প্রায় প্রতিদিনই স্টেজ শো করছি দেশের বিভিন্ন জায়গায়। শীতকালে আবহাওয়া ভালো থাকার কারণে মানুষের মধ্যে এক ধরনের উৎসবমুখর পরিবেশ থাকে। তাই এ সময়টায় আমরা গানের অনুষ্ঠানও বেশি করে থাকি।

* নতুন গানের খবর কী?

** একাধিক নতুন গানের কাজ আছে হাতে। স্টেজ শোয়ের ফাঁকে ফাঁকে সেগুলোতে কণ্ঠ দিচ্ছি। গত মাসে একটি নতুন গান গেয়েছি। এটি প্রকাশ হয়েছে আমার ইউটিউব চ্যানেলে।

* আপনার ইউটিউব চ্যানেলের কর্মকাণ্ড কেমন চলছে?

** আমি তো আমার গান ছাড়া অন্য কিছু এ চ্যানেলে দেই না। তবে আমার অংশগ্রহণে স্টেজ শোগুলো চ্যানেলে আপলোড করার জন্য অনুরোধ করেন অনেকেই। সেগুলো আপলোড করব কি না তা এখনো চূড়ান্ত করিনি।

* আগামী ভালোবাসা দিবসে কোনো নতুন গান আসবে?

** আশা করছি আসবে। এরই মধ্যে বিভিন্ন কোম্পানিতে আমার নতুন গান প্রস্তুত হয়েছে। পাশাপাশি চলতি মাসেই কয়েকটি নতুন গান তৈরি হবে। এগুলোর সিংহভাগ গান ভালোবাসা দিবসে প্রকাশ হওয়ার কথা রয়েছে।

* ছোটবেলায় অভিনয় করেছেন। বড় হয়ে মডেলিংয়েও দেখা গেছে আপনাকে। এ দুই মাধ্যমে এখন কাজ করেন না কেন?

** অভিনয় নিয়ে আমার কোনো আগ্রহ নেই এখন। তবে মডেলিং করার ইচ্ছা আছে। কিন্তু পেশাদার মডেলদের মতো করে কাজ করতে পারব না। আমি একজন সংগীতশিল্পী। সেই বিষয়টি মাথায় রেখেই আমাকে দিয়ে কাজ করাতে হবে। এর আগে আমি অল্প কয়েকটি পণ্যের মডেল হয়েছিলাম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network