১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়েতে যেসব প্রথা ভাঙলেন ক্যাটরিনা

আপডেট: ডিসেম্বর ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আলোচিত বলিউড জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বহুল আলোচিত ও চর্চিত বিয়ে শেষ হলেও হয়ে গেছে তার রেশ। বলি পাড়া থেকে শুরু করে গণমাধ্যমগুলোতে এই রাজকীয় বিয়ে নিয়ে চলছে তুমুল চর্চা। তবে শুধু সাজগোজ, পোশাক কিংবা বিয়ের খাবারদাবার নয়, বিয়েতে এক অনন্য নজির গড়েও আলোচনায় এসেছেন ক্যাটরিনা।

নিজের বিয়েতে লিঙ্গবৈষম্য মুছে দিয়ে দারুণ এক সমতার বার্তা দিয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনা তার ইনস্টাগ্রামে পর্যায়ক্রমে তার বিয়ের ছবি পোস্ট করেছেন। সোমবার তার পোস্ট করা ছবিতে দেখা গেছে, বোনদের সঙ্গে বিয়ের আসরে আসছেন ক্যাট। দীর্ঘদিন চলে আসা প্রথা অনুযায়ী, কনের মাথার উপরে ফুলের চাদর ধরেন তার ভাইয়েরা। ক্যাটরিনা সেই প্রথা ভেঙে বিয়ের আসরে এসেছেন তার বোনেদের হাত ধরে।

৯ ডিসেম্বর সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে সেজে ক্যাটরিনা পা রেখেছিলেন বিয়ের মণ্ডপে। ক্যাটকে ঘিরে ছিলেন তার পাঁচ বোন। ক্যাটরিনার সব বোনের পরনে ছিল হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা। তাদের হাতে ধরা ছিল ফুলের চাঁদোয়া।

ছবি ক্যাপশনে ক্যাটরিনা নিজেও লিখেছেন, বোনেরাই তার শক্তি।

তবে ক্যাটরিনা অবশ্য আরও এক জায়গায় প্রচলিত ধারায় বাইরে পা রেখেছেন। মেয়েরা সাধারণত তাদের চেয়ে বয়সে বড়, প্রতিষ্ঠিত কাউকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেন। কিন্তু ক্যাটরিনা তার চেয়ে বয়সে ৫ বছরের ছোট, তুলনায় কম জনপ্রিয় ভিকিকে তিনি হাসিমুখে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network