১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য বেড়েছে: গয়েশ্বর চন্দ্র

আপডেট: মার্চ ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের দুর্নীতি লুটপাটের কারণেই দেশে দ্রব্যমূল্য বেড়েছে। নিত্যপণ্যের দাম প্রতিদিন বৃদ্ধি পাওয়ায় তা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। অন্যদিকে মেগা প্রজেক্টের নামে দেশে চলছে মেগা দুর্নীতি।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মঙ্গলবার সকাল ১০টায় মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।
গয়েশ্বর আরও বলেন, বর্তমান নির্বাচন কমিশনার শেখ হাসিনার গর্ভজাত কমিশনার। এই নির্বাচন কমিশনার দিয়ে সুষ্ঠুভোট কামনা করা যায় না। যদি আমাকেও (গয়েশ্বর) নির্বাচন কমিশনার বানানো হয় তবুও এই সরকারের আমলে সুষ্ঠু ভোট হওয়ার কোন নিশ্চয়তা নেই। সুষ্ঠু নির্বাচন চাইলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই করতে হবে।

মহানগর বিএনপি আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় সদস্য এবায়েদুল হক চাঁন ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কাজী মিজানুর রহমান লিটন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা গাজী রেজাউল ইসলাম রিয়াজ, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি জাকির হোসেন নান্নু, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আব্দুল খালেক, বরিশাল মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, বরিশাল জেলা বিএনপির (দক্ষিণ) আহ্বায়ক মজিবর রহমান নান্টু ও সদস্য সচিব আকতার হোসেন মেবুল, বরিশাল জেলা বিএনপির (উত্তর) আহ্বায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ ও সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও সাধারণ সম্পাদক মসিউর রহমান মঞ্জু, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন, মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির (উত্তর) নেতা আব্দুস সোবহান মিয়া, জেলা মহিলা দলের সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথিসহ মহনগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যরা। এর আগে সকাল থেকে বরিশাল নগরীর ত্রিশটি ওয়ার্ডের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে যোগ দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network