৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আমতলীতে র‌্যালি ও আলোচনা সভা

আপডেট: এপ্রিল ২৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
“গরীব দুঃখীর মামলার ব্যয়, বাংলাদেশ সরকার দেয়” এই স্লোগানকে সামনে রেখে বরগুনার আমতলী চৌকি আদালত লিগ্যাল এইড কমিটির আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টায় আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমানের নেতৃত্বে উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত চত্ত্বর থেকে র‌্যালী শুরু হয়ে পৌরশহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালীতে সাংবাদিক, শিক্ষক ও আইনগত সহায়তা কমিটির সদস্যসহ গন্যমান্যরা অংশ নেয়।
র‌্যালী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমানের সভাপতিত্ত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডঃ এমএ কাদের মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল আহসান কাওসার, অ্যাডঃ আলহাজ্ব নুরুল ইসলাম মিয়া, অ্যাডঃ মিজানুর রহমান সিকদার, অ্যাডঃ এম. ইসহাক বাচ্চু, অ্যাডঃ মাহবুবুর রহমান মঈন পাহলান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network