২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোপালগঞ্জে ইভটিজিংকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৩০জন আহত, ৪২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ

আপডেট: মে ৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইভটিজিং করাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুই সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। এ সময়ে পার্ক করে রাখা ৪/৫টি মটর সাইকেল ও কয়েকটি দোকান ঘরে হামলা চালিয়ে ভাংচুর করা হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে বলে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ জানিয়েছেন।

বুধবার (৪ মে) গভীর রাত পযর্ন্ত উপজেলার পাটগাতী ইউনিয়নের লঞ্চঘাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ জানান, বুধবার সন্ধ্যায় পাটগাতি গ্রামের লিটু শেখের স্ত্রী ও মেয়েরা মধুমতি নদীর পাটগাতি বাজার সংলগ্ন ঘাট এলাকায় গেলে শ্রীরামকান্দির কয়েকটি ছেলে তাদেরকে ইভটিজিং করে। এ বিষয় নিয়ে পরবর্তীতে শ্রীরামকান্দি ও পাটগাতীর মানুষেরা দুই পাশে জমায়েত হয় ও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। পরিস্থিতি চলতে থাকে কয়েক ঘন্টা ধরে।

এর এক পর্যায়ে শ্রীরামকান্দি গ্রামের লোকজন আক্রমন করলে উভয় গ্রামের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালীন সংবাদ সংগ্রহকালে দুই সাংবাদিকসহ উভয় গ্রামের আনুমানিক ৩০ জন আহত হয়। এছাড়া পাটগাতি বাজারের দুইটি দোকান ও ৪/৫ মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

পরে খবর পেয়ে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান ও নিহাদ আদনান তাইয়ানের নেতৃত্বে জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ৪২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে দুইজনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে, দুইজনকে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

তবে এ ঘটনায় কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি। এলাকায় ধমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network