২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে ফেঁলে পালালো প্রেমিক

আপডেট: মে ২৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বিয়ের জন্য প্রেমিকের বাড়ি যাওয়ার পথে অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে একা ফেঁলে পালিয়ে গেছে প্রেমিক সোহাগ বেপারী। স্থানীয়দের সহায়তায় প্রেমিকের বাড়ী সনাক্ত করে বিয়ের দাবীতে অবস্থান করছেন প্রেমিকা। প্রেমিক সোহাগ গৌরনদী উপজেলার বংকুরা গ্রামের আব্দুল খালেক বেপারীর পুত্র এবং প্রেমিকা রিয়া আক্তার একই উপজেলার উত্তর বাউরগাতী গ্রামের সিদ্দিক বেপারীর কন্যা।
প্রেমিকা রিয়া আক্তার জানান, ঢাকায় গার্মেন্টে চাকরীর সুবাধে গত আট মাস পূর্বে বংকুরা গ্রামের খালেক বেপারীর পুত্র ঢাকায় সিএনজি চালক সোহাগের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তাদের মধ্যে শারিরিক সম্পর্ক হয়। এতে তিনি (প্রেমিকা) দুই মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পরেন। মঙ্গলবার তাকে বিয়ে করার জন্য গ্রামের বাড়ি নিয়ে যাচ্ছিলো সোহাগ।
ওইদিন রাত আটটার দিকে মাহিলাড়া বাসষ্ট্যান্ড থেকে ভ্যানযোগে প্রেমিকের বংকুরা গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার পথে তাকে (প্রেমিকা রিয়া) ভ্যানে একা ফেঁলে পালিয়ে যায় সোহাগ। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় প্রেমিক সোহাগের বাড়ি সনাক্ত করে বিয়ের জন্য অবস্থান করেন। তিনি আরও জানান, বুধবার দুপুরে তাকে (প্রেমিক রিয়া) বিয়ে করার জন্য রাজি হয়েছে প্রেমিক সোহাগ। বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার জানান, সাবেক এক ইউপি সদস্য বিষয়টি তাকে মুঠোফোনে জানিয়েছেন। ছেলে-মেয়ে প্রাপ্ত বয়স্ক এবং বিয়ে করবে বলে শুনেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network