১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অ্যাওয়ার্ড পেলেন মানবেন্দ্র বটব্যাল

আপডেট: মে ৩১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণাঞ্চলে সাংবাদিকতায় অসামান্য অবদান রাখায় বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড জয় করলেন দৈনিক সংবাদ-এর জেলা প্রতিনিধি প্রবীন সাংবাদিক অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল।

সোমবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আন্তর্জা‌তিক কন‌ভেনশন সেন্টা‌রের নবরাত্রী হ‌লে আড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে এই পুরস্কার গ্রহন করেন তিনি।

পুরস্কার হিসেবে সম্মাননা স্মারক, সম্মাননা পত্র ও এক লাখ টাকা তু‌লে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

অনুষ্ঠান উদ্বোধন করেন শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। সভাপতিত্ব করেন ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ আয়োজক কমিটির ‍আহবায়ক ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো: নিজামুল হক নাসিম ও ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’এর জুরিবোর্ডের প্রধান অধ্যাপক ড. মো: গোলাম রহমান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা বুবলি।

মানবেন্দ্র বটব্যাল বরিশলে প্রেসক্লাবের বার বার নির্বাচিত সভাপতি। তিনি বরিশালের সাংস্কৃতিক অঙ্গনে অবিস্মরণীয় অবদান রেখে চলেছেন। একাধারে তিনি গুনী আইনজীবীও বটে। বরিশাল বিভাগ থেকে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড জয়ী অন্যরা হলেন ঝালকাঠির মানিক রায়, পটুয়াখালীর আমিরুল ইসলাম, পিরোজপুরের মাহমুদ হোসেন শুকুর, ভোলার এম. হাবিবুর রহমান ও বরগুনার চিত্তরঞ্জন শীল।
এ‌দিন একই স‌ঙ্গে ৬৪ জেলার ৬৪ জন‌ ও রাজধানীর ১১ জনকে সাহসী সাংবা‌দিক‌তায় অবদান রাখায় এই পুরস্কারে ভূষিত করে বসুন্ধরা গ্রুপ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network