২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমা ওয়েষ্ট নারী নেত্রীদের আয়োজনে ঈদ পূর্ণমিলনী ও আনন্দ উৎসব

আপডেট: জুন ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রোমে রোমা ওয়েষ্ট বসবাসরত নারী নেত্রীদের আয়োজনে ঈদ পূর্নমিলনী ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। রোমের নারী নেত্রী বেবী বাকের ও রিতা আক্তার ও পপি ইসলামের আহবানে ও পাপরি ও রেখার পরিচালনায় আয়োজিত এই অনুষ্ঠানে রোমের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।রোমের ইউর ফেরমী পার্কে করোনা পরবর্তী আনন্দ উৎসবে প্রবাসী বাংলাদেশীদের মিলন মেলায় পরিনত হয়। ।আয়োজন করা হয় বালিশ খেলা সহ নানা খেলাধুলার। করোনার কারনে গত দুই বছর নানা বিধিনিষেধ থাকায় গত দুই বছর অনুষ্ঠান করতে পারেনি কমিউনিটি। এবার উন্মুক্ত পার্কে আনন্দ উৎসবে খোশ গল্পে মেতে উঠেন পরিবার পরিজন নিয়ে।
এ সময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিব চৌধুরী,সাধারণ সম্পাদক হাসান ইকবাল,সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।এ ছাড়া ইতালি মহিলা আওয়ামী লীগ, আওয়ামী সেচ্ছাসেবক লীগ,যুবলীগের নেত্রীবৃন্দ, কিশোরগঞ্জ জেলা বাসী ,নরসিংদী জেলার নেত্রী বৃন্দ,মহিলা সমাজ কল্যান সমিতি। তুসকোলনা নব জাগরন নারী কল্যান সমিতি, নারী সংস্থা ইতালি। রোমা ওয়েষ্ট মন্তেভেরদে নারী সংগঠন,পল্লিবালা নারী সংগঠন, রায়পুরা উপজেলা সমিতি সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ। বিশেষ করে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বিভিন্ন মুখ রুচক খাবার দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়।অনুষ্ঠান সহযোগীতায় ছিলেন ইয়াসমিন আক্তার,মালেকা বেগম,ঝুমা,শিরিন, লুবনা, রহিমা,সালমা,ময়না সাথী ও রুবা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network