৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপির সাড়ে ৩’শ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

আপডেট: জুন ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিবেদন,আমতলী (বরগুনা)।
নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্যের উর্ধ্বগতির প্রতিবাদ সমাবেশে পুলিশের ওপর হামলার ঘটনায় আমতলী উপজেলা বিএনপির সাড়ে ৩’শ নেতা কর্মীর নামে মামলা দেয়া হয়েছে। পুলিশের এসআই মোঃ ইউনুস আলী ফকির বাদী হয়ে সোমবার রাতে মামলা দায়ের করেন। এ ঘটনায় গ্রেপ্তারকৃত ১৩ নেতাকর্মীকে মঙ্গলবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সোমবার বিকেলে একে স্কুল সংলগ্ন বিএনপি কার্যালয়ের সামনে মহাসড়ক অবরোধ তরে বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা। ওই বিক্ষোভ সমাবেশে পুলিশ বাঁধা দেয়। এতে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিচার্জের ঘটনা ঘটে। এতে পাঁচ পুলিশ সদস্যসহ ২৫ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে পুলিশের এস আই ইউনুস আলী ফবির বাদী হয়ে আমতলী উপজেলা বিএনপির আহবায়ক জালাল আহম্মেদ ফকিরকে প্রধান আসামী করে ৩২ জনের নাম উল্লেখ করে ৩১০ জন অজ্ঞাত আসামী করে সাড়ে ৩’শ নেতাকর্মীর নামে মামলা দেয়া হয়েছে। পুলিশ গ্রেপ্তার ১৩ নেতাকর্মীকে মঙ্গলবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী পৌর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তুহিন মৃধা বলেন, পুলিশ বিএনপির নেতা কর্মীদের মারধরও করেছে আমার মিথ্যা মামলাও দিয়েছেন।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ৩২ জনের নাম উল্লেখ করে সাড়ে ৩’শ নেতাকর্মীর নামে মামলা দেয়া হয়েছে। গ্রেপ্তারকৃত বিএনপির ১৩ নেতাকে আদালতে পাঠানো হয়। তিনি আরো বলেন অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network