৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি প্রবাসী নারী নেত্রী সালমা রহমানের মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

আপডেট: আগস্ট ৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

<>
ইতালি প্রতিনিধিঃ
মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালির যুগ্ম সাধারণ সম্পাদিকা সালমা রহমান এর শ্রদেয়া মাতা সিরাজুন নিছা গত ১৮ ই জূলাই বাংলাদেশে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর তিনি চার মেয়ে এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার মেয়ে ইতালি প্রবাসী সালমা আক্তার মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেন। শুক্রবার বাদ জুম্মা রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা সেন্টার মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে সকল প্রবাসীদের পরিবারের সুস্থতা কামনা ও সালমা রহমানের মৃত মা সিরাজুন নিছা সহ সকল আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত‌ পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা রুহুল আমিন।
এদিকে মহিলাদের জন্য স্হানীয় সুন্দরবন রেস্টুরেন্ট হলরুমে ‌দোয়ার আয়োজন করা হয়। এতে ইতালি প্রবাসী বিভিন্ন নারী সংগঠনের‌ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network